ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাবি ও রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন আগামী ১২ নভেম্বর

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২২, ১৫:৫৬

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের নতুন কমিটির বার্ষিক সম্মেলন আগামী ১২ নভেম্বর৷

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ২৩ অক্টোবর বিকেলে এই দুই ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। দুই ইউনিটিকে নির্ধারিত তারিখের মধ্যে সম্মেলনের আয়োজন করার নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। তিন দিন পর ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি শাখা ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। প্রাথমিক কমিটির প্রায় ছয় মাস পর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। যার মেয়াদ ২০১৭ সালেই শেষ হয়েছে।

এদিকে রুয়েট ছাত্রলীগের তৃতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৭ ডিসেম্বর। এরপর ১১ ডিসেম্বর নাঈম রহমান নিবিড়কে সভাপতি ও চৌধুরী মাহাফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্যের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। পরে ২০১৭ সালের ৩০ জুলাই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ