ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জবি রোভার স্কাউটের বিতর্ক প্রতিযোগিতা

প্রকাশনার সময়: ১৪ অক্টোবর ২০২২, ২২:২৭ | আপডেট: ১৪ অক্টোবর ২০২২, ২২:৩২

আগামী ২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) দিবস উপলক্ষে জবি রোভার স্কাউট গ্রুপ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে গার্ল ইন রোভার ইউনিট - ০১।

শুক্রবার (১৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের রোভার স্কাউট মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে ১৪টি দল অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের আহ্বায়ক রোভার স্কাউটের সহ-সভাপতি নাহিদ হাসান রাসেলের সভাপতিত্বে প্রতিযোগিতায় অতিথি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার ইন কাউন্সিলের সাবেক সভাপতি ও সিনিয়র রোভার মেট মোল্লা মামুন হাসান, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহসান জোবায়ের ও রোভার ইন কাউন্সিলের সাধারণ সম্পাদক গোলাম রাজিব আদন।

বিচারক ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি সাইদুল ইসলাম সাইদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাজু, রোভার ইন কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক কাউছার, সাবেক সিনিয়র রোভার মেট ও যুগ্ম সম্পাদক সাইদ মাহদী সিকান্দার।

আন্ত:ইউনিটে ১৪টি দলের মধ‍্যে ধারাবাহিকভাবে বিজয়ী দলকে নির্বাচিত করা হয়। চ‍্যাম্পিয়ন দলের সদস‍্যরা হলেন জান্নাতুল ফেরদৌস জুই, জেরিন তাসনিম ও সুমাইয়া সুলতানা। রানার্সআপ দলের সদস‍্যরা হলেন, নাসিম মাহমুদ, মোস্তাফিজুর রহমান, আনোয়ার হোসেন। এদের মধ‍্যে শ্রেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস জুই ও উদীয়মান ডিবেটার নির্বাচিত হয়েছেন নাইমা আক্তার রিতা।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ