ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জবিতে শরৎ উৎসব পালিত

প্রকাশনার সময়: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৮

‘শুভ্র- নীল শাড়ি পরে, মেঘের ভেলায় ভেসে, শরত এলো শিমুল তুলোয়, কাশফুলের দোলায় নেচে’ প্রতিপাদ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে উদযাপন করা হয়েছে শরৎ উৎসব ১৪২৯।

রোববার (৪ সেপ্টেম্বর) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে অনুষ্ঠান উদযাপন করা হয়।

এদিন সকাল ১০ টায় সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু হয়ে বিকাল ৩ টা পর্যন্ত চলে। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এসময় তিনি বলেন, আমদের সাংস্কৃতিক যে ঐতিহ্য সেগুলো আমরা সমুন্নত রাখতে চাই- এ ধরনের অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে। এই দেশকে এগিয়ে নিতে পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের সাংস্কৃতিক প্রোগ্রামেও অংশগ্রহণ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, শরৎ উৎসব অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের জন্য মাইলফলক হয়ে থাকবে। এসব আয়োজনের মাধ্যমে সাংস্কৃতিক পরিমণ্ডল বিস্তৃত করা হয়। আমরা আশা করি এমন আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক মো. মিজানুর রহমান।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ