ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জবি সাংবাদিকের উপর দুর্বৃত্তদের হামলা 

প্রকাশনার সময়: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৮

পেশাগত কাজ শেষে বাসায় ফেরার পথে মারধরের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী এবং সাংবাদিক আব্দুল মাজিদ চৌধুরী শাহারিয়ার। তিনি দৈনিক ভোরের দর্পণ পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তানবাজারের রওশন হোটেলের সামনে ৮-১০ জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় ওই সাংবাদিকের ওপর হামলা করে৷ এ ঘটনায় ওয়ারী থানায় মামলা দায়ের করেছেন মারধরের শিকার সেই শিক্ষার্থী।

মামলার অভিযোগ পত্রে বলা হয়, শনিবার আনুমানিক রাত ১০.৫৭ ঘটিকায় রাজধানীর ওয়ারী থানাধীন এলাকার কাপ্তান বাজারের রওশন হোটেলের সামনে দিয়ে পেশাগত কাজ শেষ করে শাহারিয়ার বাসায় ফিরছিলেন। এমন সময় তার বিপরীত দিক থেকে ৮-১০জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় অতর্কিত হামলা করে।

নিজেকে সাংবাদিক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দেয়ার পরে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় পথিমধ্যে কেউ এগিয়ে আসেনি। প্রচণ্ড মারধর করে তারা সেই শিক্ষার্থীকে তাড়িয়ে দেয়। একইসাথে হুমকি প্রদান করে। তখন আতংকিত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চাইলে ওয়ারী থানা পুলিশ তাকে উদ্ধার করে। এঘটনায় ভুক্তভোগী সেই শিক্ষার্থী ব্যক্তিগত ও পেশাগতভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করা হয় অভিযোগ পত্রে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ