ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শোক দিবস স্মরণে ছাত্রলীগ নেতা মাহবুবের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশনার সময়: ২৬ আগস্ট ২০২২, ২১:৫২

সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম রাজুর উদ্যোগে ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুর ২ঃ৩০ ঘটিকার সময় এ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজিত হয়। মিলাদ শেষে প্রায় ৮ শতাধিক মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি বাঙলা কলেজ শাখার কয়েক অন্যান্ন নেতাকর্মীও উপস্থিত ছিলেন। এরমধ্যে মধ্যে সোহাগ খান (সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক), আল আমিন মজুমদার (সাবেক সহ-সভাপতি), আল আমিন শিকদার (সাবেক উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক), ইমরান হাসান (সাবেক সহ-সম্পাদক), সৈকত মিয়া (সাবেক সহ-সসম্পাদক), আতিক হাসান সুজন (সাবেক সহ -সম্পাদক), কাউসার লাবিব সাগর (সাবেক সহ-সম্পাদক), মিঠু খান (সাবেক সহ-সম্পাদক) বাঙলা কলেজ ছাত্রলীগ অন্যতম।

এছাড়াও মিরপুর থানার নেতা মেহেদী, আমান, দারুসসালাম থানা ছাত্রলীগের নেতা রাজু, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-সম্পাদক নওশের আলম পরশ, রুপনগর ছাত্রলীগের নেতা অন্তর, শাহ- আলী ছাত্রলীগ নেতা ফাহাদ এবং ১২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাকিব উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মাহবুব বলেন, ১৯৭৫ সালে পরাজিত শক্তি ও তাদের এ দেশীয় দোষররা স্বাধীনতার সূর্য্যকে স্তমিত করার জন্য জাতীর পিতাকে স্বপরিবারে হত্যা করেছিল। কিন্তু তারা আন্দাজ করতে পারেনি মুজিব মানেই বাংলাদেশ। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার পথ ধরেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, মহান সৃষ্টিকর্তা যেন তাকে সুস্থ রাখেন। কারণ উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোন বিকল্প এ দেশে এখনো তৈরি হয়নি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ