ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পুরান ঢাকায় জবি ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশনার সময়: ০১ আগস্ট ২০২২, ১৫:৩৭

সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং ভোলায় বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলি বর্ষণ ও নির্বিচারে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সোমবার (১ আগস্ট) বেলা ১২টায় এ বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষোভ মিছিলটি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে রায়সাহেব বাজার থেকে শুরু হয়ে শাখারিবাজার মোড় ঘুরে জজকোর্ট এর সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দলসহ সকল অঙ্গ সংগঠন এবং সাধারণ মানুষের উপর নির্বিচারে গুলি বর্ষণের অধিকার পুলিশের নেই। এমন আচরণ ভবিষ্যতে আর হলে ছাত্রজনতা নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিরোধ গড়ে তুলবে।

সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, পুলিশের মতো রাষ্ট্রীয় বাহিনীর দলীয় আচরণ চলবে না। যদি এমন আচরণ কেউ করতে চান, তাহলে তিনি যেন পুলিশের পোশাক ছেড়ে মুজিব কোর্ট পরিধান করেন। তাহলেই তখন তাদের রাজপথে মোকাবিলা করা হবে। আমরা কোন রাষ্ট্রীয় বাহিনীর গুটি কয়েক লোকের জন্যে বাহিনী তার দায় নিক তা চাই না। তাই দলীয় মানসিকতার সবাইকে সর্তক করেন এ ছাত্রদল নেতা।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সামসুল আরেফিন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমী, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ প্রমুখ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ