ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জবি ছাত্রলীগ-ছাত্রদলের চোর পুলিশ খেলা

প্রকাশনার সময়: ২৬ মে ২০২২, ২৩:২৭

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও ক্যাম্পাস সংলগ্ন স্থানে অস্থিতিশীল পরিস্থিতি এড়াতে বৃহস্পতিবার সকাল থেকেই সতর্ক অবস্থানে ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এরই প্রেক্ষিতে সকাল থেকেই বিভিন্ন মোড়ে অবস্থান করেছিল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে এরইমধ্যে গত কয়েকদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১০টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি প্রার্থী ইব্রাহিম কবির মিঠুর নেতৃত্বে পুরান ঢাকার রায়সাহেব বাজার থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি টিপু সুলতান রোডের সামনে গিয়ে শেষ হয়।

এসময় বিক্ষোভ মিছিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এডিএম বাকির জুয়েল, খোরশেদ আলম কাজল, মিজান, সাবেক যুগ্ম সম্পাদক ওমর ফারুক হিমেল, ইমরান হোসেন পলাশ, আবিদ কামাল রুবেল, টুটুল, রায়হান, শাহাদাত, মাসুদ, মাসুম, শুশীল ত্রীপুরা, রবিউল, কামরুল, রিয়াদ, আসলাম,সোহেল, অর্নব ও শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

জবি ছাত্রদল নেতা ইব্রাহিম কবির মিঠু বলেন, ছাত্রদলের উপর পরবর্তীতে হামলা হলে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে অবৈধ আওয়ামী ছাত্রলীগের উচিত জবাব দেওয়া হবে।

এদিকে সকাল থেকে বিকেল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে দফায় দফায় মিছিল ও সমাবেশ করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কোন অছাত্র এবং চাচ্চু দলের আস্তানা হবে না।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, সন্ত্রাসী ও অছাত্রদের সংগঠন ছাত্রদলকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থীরা বয়কট করছে। রাজপথে আছি। ক্যাম্পাসে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার চেষ্টা হলেই গণধোলাই হবে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ