ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

প্রকাশনার সময়: ২০ এপ্রিল ২০২২, ২৩:০৭

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (নজরুল বিশ্ববিদ্যালয়) ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের নিজস্ব সেমিনার লাইব্রেরী ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় ব্যবসায় অনুষদের ৮ম তলায় বিভাগটির সেমিনার লাইব্রেরি ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর দে।

এসময় উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর দে, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দীন, কলা অনুষদের ডিন প্রফেসর আহমেদুল বারী, শিক্ষক সমিতির সভাপতি ড.শেখ সুজন আলী ও সাধারণ সম্পাদক তুহিন অবন্ত, রেজিস্ট্রার কৃষিবিদ ড.হুমায়ুন কবির, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মাহমুদা সিকদারসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

উপাচার্য সৌমিত্র শেখর দে বলেন, নজরুল বিশ্ববিদ্যালয়ে আমরা যে অভিযাত্রা শুরু করেছি তার অংশ হিসেবে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন। আমাদেরকে লেখাপড়ায় মনোযোগী হতে হবে। আর এই মনোযোগের জন্য প্রয়োজন ভালো পরিবেশ। এজন্য প্রয়োজন ভালো মানের লাইব্রেরির ।

এছাড়া তিনি আরও বলেন যে,আমাদের কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হতে হবে। চাকরির জন্য সরকারের উপর নির্ভরশীল হওয়া যাবে না। নিজেদের কর্মসংস্থান সৃষ্টি করতে হবে।

উল্লেখ্য,সন্ধ্যায় বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ