ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য জবি বিএনসিসির সম্মাননা

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২২, ১৫:১৯

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্টে ক্যাডেট হিসেবে বিশেষ অবদানের (সাংবাদিকতা) জন্য সম্মাননা স্মারক পুরষ্কার প্রদান করা হয়। এসময় দৈনিক জনকণ্ঠের জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা সিইউও মো: মামুন শেখ পুরষ্কার গ্রহণ করেন।

সোমবার (১১ এপ্রিল) দুপুর ২ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কনফারেন্স কক্ষে ক্যাডেটদের পদোন্নতি, দায়িত্ব হস্তান্তর ও বিদায় অনুষ্ঠানে এই পুরষ্কার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, বিএনসিসি কোম্পানি কমান্ডার ও অফিসার ইনচার্জ পিইউও আতিয়ার রহমান, পিইউও সাজ্জাদ হোসেন, পিইউও মোঃ আবু হানিফ সরকার, পিইউও সাজিয়া আফরিন, ক্যাডেট আন্ডার অফিসার মোঃ মামুন শেখসহ সাবেক-বর্তমান শতাধিক ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ মামুন শেখ ২০১৮ সালে বিএনসিসি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কন্টিনজেন্টে ক্যাডেট হন। পরে ল্যান্স কর্পোরাল, ক্যাডেট কর্পোরাল, ক্যাডেট সার্জেন্ট এবং বর্তমানে ক্যাডেট আন্ডার অফিসার হিসেবে বিএনসিসি দায়িত্ব পালন করছেন। ক্যাডেট হিসেবে তিনি ক্যাম্পাসে অসংখ্য অনুসন্ধানী সাংবাদিকতা করে সুনাম অর্জন করেছেন। মোঃ মামুন শেখ গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ২০২০ সন থেকে কর্মরত আছেন।

সাংবাদিক হিসেবে আরও সম্মাননা পান দৈনিক সময়ের আলোর রিপোর্টার ল্যান্স কর্পোরাল সোহাগ রাসিফ, দৈনিক প্রথম আলোর রিপোর্টার ল্যান্স কর্পোরাল আশিকুজ্জামান আশিক, দৈনিক ভোরের কাগজ রিপোর্টার ল্যান্স কর্পোরাল সাইফুল ইসলাম, আজকের পত্রিকা রিপোর্টার ক্যাডেট রবিউল আলম।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ