ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পরবর্তী সব ক্রীড়া প্রতিযোগিতা হবে নতুন ক্যাম্পাসে: জবি উপাচার্য

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২২, ০০:৫৬

বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠার আগে ও পরে সবসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ কিংবা বর্তমান ক্যাম্পাসে অনুষ্ঠিত হতো। তবে পরবর্তী সব ক্রীড়া প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জবি উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে ৪র্থ আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জবি উপাচার্য বলেন, অনেক দিন পর শিক্ষার্থীরা খেলার মাঠে ফিরে আসায় আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে। এইবারের আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টের মধ্য দিয়ে বর্তমান ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা শেষ হচ্ছে। আগামীতে সব ধরনের ক্রীড়া প্রতিযোগিতা কেরানীগঞ্জে বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, নতুন ক্যাম্পাসে আগামীতে খেলাধুলা আয়োজনের জন্য সব কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। শিক্ষার্থীদের বসার জন্য অস্থায়ীভাবে গ্যালারি এবং শিক্ষকদের বসার জন্য রুমের কাজ এখন চলছে। বিশ্ববিদ্যালয়ের বাসেই শিক্ষার্থীরা খেলার মাঠে যাতায়াত করবে। খেলা শেষে বাসে করেই চলে আসবে। আশা করি সেখানে আরও সুন্দরভাবে আমরা ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করতে পারব।

কোষাধ্যক্ষ ও ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমেদ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হচ্ছে। যার মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের নাম আরও উজ্জ্বল হচ্ছে। ক্রীড়া প্রতিযোগিতাসহ সব ইতিবাচক কাজে আমরা শিক্ষার্থীদের পাশে থেকে সহযোগিতা করে যাব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন বিভাগের শিক্ষক, ভলিবল টিমের ম্যানেজার ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ