ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ইবির সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে মিলন-দিদারুল

প্রকাশনার সময়: ০৮ মার্চ ২০২২, ১৬:৫৮

ইসলামি বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) হলের প্রভোস্ট এবং প্রধান উপদেষ্টা প্রফেসর ড. গৌতম কুমার দাস আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের আল আমিন মিলন সভাপতি এবং আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের দিদারুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

২০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি তাকি প্রিন্স, শাফিউল ইসলাম ও সোহেল হক। যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সোহান, সাংগঠনিক সম্পাদক সিয়াম আহসান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক তপন চন্দ্র বর্মন ও দপ্তর সম্পাদক মাসুদ রানা।

আইন সম্পাদক প্রতাপ পাল, অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক তাজমুল হক, সহ-প্রচার সম্পাদক আতহার মাসুম, বিতর্ক গবেষণা সম্পাদক নাহিদুর রহমান ও পাঠাগার সম্পাদক নাইম মিয়া।

এছাড়া সাহিত্য সম্পাদক তুহিন বাবু, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান, তথ্য ও জনসংযোগ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-তথ্য ও জনসংযোগ সম্পাদক হামিম প্রধান ও ক্রীড়া সম্পাদক আল ইমরান।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ