ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সর্বকনিষ্ঠ ইউপি চেয়ারম্যান নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রফিক

প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২২, ২১:৫৯

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের আইন ও বিচার বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী ও ভূঞাপুর উপজেলার ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বাংলাদেশের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হিসেবে জয় লাভ করেছেন।

তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়ন থেকে মোট ৭০৬২টি ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, ভূঞাপুর উপজেলার মোট ভোটার ছিল ২৪০৮২ টি। বিএনপি সমর্থিত সরিফুল ইসলাম ৬০৬৫ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন।

রফিকুল ইসলাম রফিক বলেন, ‘বিজয়ের অনুভূতি বলে বোঝানো যাবে না। এই বিজয় সাধারণ জনগণের। নৌকা প্রতীকে ভোট করার সুযোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনিরকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি নজরুল বিশ্ববিদ্যালয়ের আমার সকল বন্ধু-বান্ধব, ছোট ভাইদের ও আমার সকল শুভাকাঙ্ক্ষীদের। সবাই দোয়া করবেন আমি যেন সাধারণ জনগণের সেবায়, আর্ত মানবতার সেবায়, প্রতিটা মূহুর্তে নিজেকে নিবেদিত করতে পারি’।

আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ ইরফান আজিজ বলেন, ‘আমাদের শিক্ষার্থী রফিক চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত ও গর্বিত। রফিক তার মেধা, মনন ও সততা দিয়ে জনগণের সেবায় কাজ করবে এই প্রত্যাশা করি’।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ