ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

দফায় দফায় বাকৃবিতে ছাত্রলীগের মিছিল

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ১৭:৫৫

দীর্ঘ ৫ বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষিত হওয়ায় দফায় দফায় মিছিল করছে পদ প্রত্যাশীরা। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর ১ টায় এবং বিকেল ৫টায় আব্দুল জব্বার মোড় থেকে আলাদা আলাদা পক্ষের মিছিল বের করেন পদ প্রত্যাশীরা।

মিছিলগুলো জব্বার মোড় হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গাগুলো প্রদক্ষিণ করে আবার জব্বার মোড়ে এসে শেষ হয়। পরবর্তীতে সেখানে একটি সমাবেশের আয়োজন করা হয়। এসময় পদ প্রত্যাশী নেতারা সকলে এক থেকে নতুন কমিটি গঠনের আশা প্রকাশ করেন।

গত সোমবার (২০ ডিসেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে বাকৃবি শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্তির বিষয়টি জানানো হয়। এরপর রাত থেকেই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল এবং ক্যাম্পাসে শুরু হয়েছে পদ প্রত্যাশীদের মিছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা বাংলাদেশ ছাত্রলীগ কমিঠি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী দশ (১০) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ