ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিবাহিত ছাত্রীদের হল ছেড়ে দেয়ার নোটিশ প্রত্যাহার

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ০৪:৩৪

টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) আলেমা খাতুন ভাসানী আবাসিক হলে বিবাহিত ছাত্রীদের সিট ছেড়ে দেয়ার জন্য নোটিশ দিয়েছিল কর্তৃপক্ষ। তবে সেই বাতিল সংক্রান্ত নোটিশের কার্যকারিতা স্থগিত করা হয়েছে। রাতে বিশ্ববিদ্যালয়ের আলেমা খাতুন ভাসানী হলের প্রভোস্ট অধ্যাপক ড. রোকসানা হক রিমির স্বাক্ষরিত নোটিশে বিবাহিত ছাত্রীদের হল ছেড়ে দেয়ার নোটিশের কার্যকারিতা স্থগিত করা হয়।

এরআগে গত গত ১১ ডিসেম্বর আলেমা খাতুন ভাসানী হলের প্রভোস্ট অধ্যাপক ড. রোকসানা হক রিমি স্বাক্ষরিত হলে বিবাহিত ছাত্রীদের হল ছেড়ে দেয়ার নির্দেশ দেয়া হয়। এনিয়ে হলে থাকা শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরে বিবাহিত ছাত্রীদের হল ছাড়ার বিষয় নিয়ে নিউজ প্রকাশিত হয়। এতে অনেক ক্ষোভের সৃষ্টি হয়।

আলেমা খাতুন ভাসানী হলের প্রভোস্ট অধ্যাপক ড. রোকসানা হক রিমির স্বাক্ষরিত নোটিশে জানানো হয়, ১১ ডিসেম্বর দেয়া বিবাহিত ছাত্রীদের সীট বাতিল সংক্রান্ত নোটিশের কার্যকারিতা স্থগিত করা হইল।

এবিষয়ে মাভাবিপ্রবির আলেমা খাতুন ভাসানী হলের প্রভোস্ট অধ্যাপক ড. রোকসানা হক রিমির ব্যবহৃত মোবাইলে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ