ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টলবীরের জন্মবার্ষিকীতে চবি ছাত্রলীগের দোয়া

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২১, ১৯:৪৪

বর্ষীয়ান রাজনীতিবিদ, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তিন বারের নির্বাচিত মেয়র ও চট্টলবীর খ্যাত আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৭৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা।

বুধবার (১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট সংলগ্ন মসজিদে আছরের নামাজের পর শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস ও সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদুল আওয়ালের নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস নয়া শতাব্দীকে বলেন, ‘চট্টলবীর আলহাজ্ব এবিএম চৌধুরী আমাদের নেতা। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে যোগ দিয়েছিলাম আমরা। মহান এই নেতার জন্ম বার্ষিকী উপলক্ষে তাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে আমাদের এ ছোট্ট আয়োজন।’

সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদুল আওয়াল নয়া শতাব্দীকে বলেন, ‘চট্টগ্রাম মানেই মহিউদ্দীন চৌধুরী। তার কাছ থেকেই রাজনীতি শিখেছি আমরা। নেতার জন্মদিনে নেতার আত্মার শান্তির জন্য দোয়া করেছি আমরা সবাই। উনি যেন জান্নাতবাসী হন, সেই দোয়া করি।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক সবুজ, ছাত্রলীগ নেতা সাইফুল করিম জুয়েল, জুলকার নাইন সহ শতাধিক নেতাকর্মী।’

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ