ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গণ বিশ্ববিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২১, ১৪:০৭

করোনার কারণে দীর্ঘ ১৮ মাস ক্যাম্পাস বন্ধ থাকার ফলে পরপর তিন সেমিষ্টারের শিক্ষার্থীদের বরণ করতে পারেনি সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। অবশেষে, প্রথম থেকে তৃতীয় সেমিষ্টারের অধ্যয়নরত এই তিন সেমিষ্টারের শিক্ষার্থীদের একসাথে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস চত্বরে ঝাকঝমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যপক ডা. মো. দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ঢাকা ২০ আসনের এমপি ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ। বিশেষ অতিথি হিসেবে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মঞ্জুরুল আলম রাজীব এবং ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনা করা হয়, এরপর নবীন শিক্ষার্থীদের শপথ পড়ানো হয়। অতিথিদের বক্তব্য শেষে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ