ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘৭১’র চেতনা’ জাককানইবির উদ্যোগে সচেতনতামূলক কর্মসূচি

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২১, ০০:১৭

পরিচ্ছন্ন মানসিকতায় পরিচ্ছন্ন ক্যাম্পাসের প্রত্যাশায় এই প্রতিপাদ্য স্লোগান নিয়ে সামাজিক সংগঠন ৭১’র চেতনা, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার আয়োজনে ও পরিচ্ছন্নতা বিষয়ক স্বেচ্ছাসেবি সংগঠন ক্লিন আপ বাংলাদেশ এর সহযোগিতায় সোমবার (২১ নভেম্বর) বেলা ৩ টায় অত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক কর্মসূচি।

আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. তপন কুমার সরকার, চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রিয়াজুল ইসলাম এবং ক্লিন আপ বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মতিউর রহমান ফয়সাল।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ ছাত্রলীগের সভাপতি আবু নাঈম আবদুল্লাহ, সাংবাদিক সমিতির সভাপতি রাশেদুজ্জামান রনি এবং ক্লিন আপ বাংলাদেশ এর ময়মনসিংহ জেলা সমন্বয়ক উৎসব সিংহ সাগর, ৭১’র চেতনা, জাককানইবি শাখার সভাপতি মোঃ সাকিব ও সাধারণ সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা প্রমুখ।

অতিথিগণ ৭১’র চেতনা, জাককানইবি শাখার এমন সুন্দর কর্মসূচি বাস্তবায়নের জন্য প্রশংসা করেন এবং তাদের বক্তব্যে বলেন একটি পরিচ্ছন্ন ক্যাম্পাস গড়ে তোলার লক্ষে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা বিশ্বাস করি সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সুন্দর ক্যাম্পাস গড়ে উঠবে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ