ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ছাত্রলীগ নেতার তৎপরতায় ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২১, ০০:৪২ | আপডেট: ২৭ নভেম্বর ২০২১, ০৩:২১
সংগৃহীত ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষার্থীর ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন দ্রুত উদ্ধারে সহায়তা করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক শাওন আহমেদ শুভ।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় থেকে সর্দারপাড়া নিজ মেসে যাওয়ার সময় ১নং গেট সংলগ্ন এলাকায় এক ছাত্রীর কাছ থেকে ছিনতাইকারী মোবাইলসহ ব্যাগ ছিনতাই করে ফোন নিয়ে পালিয়ে যায়। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে অবহিত করলে তিনি পুলিশ ফাঁড়িতে অভিযোগ করতে বলেন। পরে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ছাত্রলীগ নেতা শাওন আহমেদ শুভর সহায়তায় ফোন উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা শাওন আহমেদ শুভ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আহ্বান থাকবে ১নং গেট থেকে ৪নং গেট পর্যন্ত সিসি ক্যামেরা গুলো যেন সচল রাখা হয় এবং সেইসাথে প্রতিটি গেটে যেন আনসার সদস্যের সার্বক্ষণিক ডিউটি চালু থাকে। অতীতে সাধারণ শিক্ষার্থীদের পাশে ছিলাম এবং আগামীতেও সকলের পাশে থাকব ইনশাআল্লাহ ।

ভুক্তভোগী শিক্ষার্থী মারুফা বলেন, এত দ্রুত সময়ের মধ্যে ফোন ফেরত পাব কল্পনাও করতে পারি নি। পুলিশ ও ছাত্রলীগ নেতা শুভ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে এভাবে শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ নেতারা থাকবে বলে আশা করি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ