ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তিতুমীরে ছাত্র অধিকার পরিষদের ব্যানার ছিড়ল দুষ্কৃতিকারী

প্রকাশনার সময়: ০৫ নভেম্বর ২০২১, ১৭:১৬

ঢাবি অধিভুক্ত ৭ কলেজের বাণিজ্য বিভাগের ভর্তি পরীক্ষায় বসানো ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ করেছে ছাত্র অধিকার পরিষদ তিতুমীর কলেজ শাখা। এসময় বুথের সরঞ্জাম রক্ষা করতে গিয়ে সংগঠনটির সহ ক্রীড়া সম্পাদক আহসান হাবীবসহ ৩ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল পৌনে ৯টার সময় কলেজের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টির প্রতিবাদ জানিয়ে তৎক্ষনাৎ বিক্ষোভ করে সংগঠনটির নেতারা।

ছাত্র অধিকার পরিষদের নেতারা অভিযোগ করে বলেন, ভর্তি পরীক্ষার হেল্প ডেস্কের মাধ্যমে আসা নতুন শিক্ষার্থীদের নানা সহযোগিতা করা হচ্ছিল। এমন সসময় কিছু দুষ্কৃতি ছাত্র অধিকার পরিষদের বুথ ভাংচুর করে ও ব্যানার ছিড়ে ফেলে।

এই ঘটনার পর সাময়িক বন্ধ থাকার পর ৯:১০ মিনিট থেকে পুনরায় ব্যানারের খণ্ডাংশ নিয়ে পূর্বের স্থানেই পুনরায় ভর্তি সহায়তা কার্যক্রম পরিচালনা করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, সরকারি তিতুমীর কলেজ শাখা।

পরে ৯:৪০ মিনিট অবধি অবস্থানের পর ছাত্র অধিকার পরিষদ সামাজিক এই কার্যক্রমে বাধার প্রতিবাদে তিতুমীর কলেজের মূল ফটক থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহাখালী ওয়ারলেস গেট হয়ে আজকের কার্যক্রম সফলভাবে সমাপ্ত করে।

এই বিষয়ে তিতুমীর কলেজ শাখা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সোহেল মৃধা বলেন, প্রকৃত ছাত্রলীগের আদর্শ যারা ধারন করে তারা এভাবে কোন সামাজিক শিক্ষামূলক কাজে বাধা দিতে পারে বলে আমরা বিশ্বাস করি না।

তিতুমীর কলেজে ছাত্র অধিকার পরিষদ সাধারণ শিক্ষার্থীদের পাশে আগামী দিনেও সকল শিক্ষামূলক ও সামাজিক কার্যক্রম পরিচালনা করবে ইনশাআল্লাহ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ