ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

শেকৃবি পেলো উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ 

প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২৪, ২০:০৬

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) নতুন উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার (৯ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব শাহীনুর ইসলাম স্বাক্ষরিত পৃথক দুইটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ নিয়োগ দেওয়া হয়।

নিয়োগ প্রাপ্তরা হলেন, উপ-উপাচার্য পদে কৃষি অনুষদের প্লান্ট প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. মো. বেলাল হোসেন এবং কোষাধ্যক্ষ পদে এগ্রিকালচারাল এক্সটেনশন অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার।

অধ্যাপক মো. আবুল বাশার ২০০৩ সালে কৃষি সম্প্রসারণ ও ইনফরমেশন সিস্টেম বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। তিনি বিভাগের চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দ্বায়িত্বও পালন করেন।

আবুল বাশার বলেন, শিক্ষকতার শুরু থেকে সর্বদা সৎ থাকার চেষ্টা করেছি। সকল শিক্ষক-শিক্ষার্থীর সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের উন্নতি সাধনে সর্বদা চেষ্টা করবো।

এ ছাড়াও অধ্যাপক ড. বেলাল হোসেন বিশ্ববিদ্যালয়ে ২০০৬ সালে শিক্ষকতা শুরু করেন। তিনি পূর্বে ইনস্টিটিউট অব সিড টেকনোলজির ডিরেক্টর এবং প্লান্ট প্যাথলজি বিভাগের চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করেন।

সদ্য নিয়োগ প্রাপ্ত উপ-উপাচার্য অধ্যাপক ড. বেলাল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের গবেষণামানের উন্নতিতে সর্বাত্মক চেষ্টা, একাডেমি এবং ইন্ডাস্ট্রির রিলেশন তৈরি করা এবং উপাচার্য কর্তৃক দ্বায়িত্ব সততার সাথে পালন করা। সকলের সহযোগিতা কামনা করছি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ