ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

নজরুল বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২১

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম নজরুল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক শাহ বিলিয়া জুলফিকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটিতে সহ-সভাপতি আতিয়া শারমিলা আঁখি, যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রাবনী রাণী সরকার, সাংগঠনিক সম্পাদক মো. সিয়াম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ মল্লিক, অর্থ সম্পাদক সাফায়েত আহমেদ, দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান রনি, উপ-দপ্তর সম্পাদক হিসেবে রাকিবুল হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মারজিয়া আক্তার যুঁথি, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল সিফাত, প্রচার সম্পাদক হিসেবে মো. মোমিন ইসলাম (সবুজ), তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম, সম্পাদকীয় পর্ষদ সুমাইয়া শারমীন শিমু ও আমিরুল ইসলাম বাপন এবং কার্যকরী সদস্য হিসেবে তানভীর সরকার ও আসাদুর রহমান রবিউল দায়িত্ব পেয়েছেন।

এ সম্পর্কে সভাপতি আলমগীর হোসেন বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত প্রত্যেকেই প্রগতিশীল লেখক। তাদের লেখার মাধ্যমে দেশ ও জাতির সংকট-সম্ভাবনা উঠে আসবে বলে প্রত্যাশা করছি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ