ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

শাবিপ্রবিতে প্রশাসনিক নেতৃত্বে ৮ অধ্যাপক

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রশাসনিক কাঠামো গতিশীল করতে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টর ও হল প্রাধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে।

ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক হিসেবে গণিত বিভাগের অধ্যাপক ড. মো. এছাক মিয়া ও প্রক্টর পদে নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. মোখলেসুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া আবাসিক হলগুলোতে নতুন ৬ প্রাধ্যক্ষ নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের এক অফিস আদেশে এ নিয়োগ প্রদান করা হয়।

রেজিস্ট্রার দপ্তরের পৃথক পৃথক অফিস আদেশে একযোগে ছাত্র উপদেষ্টা ও প্রক্টরসহ বিশ্ববিদ্যালয়ের ছয়টি আবাসিক হলের হল প্রাধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে। এতে ছেলেদের তিনটি আবাসিক হলের মধ্যে শাহপরাণ হলের প্রাধ্যক্ষ পদে ফুড ইঞ্জিনিয়ার অ্যান্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ইফতেখার আহমদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন এবং সৈয়দ মুজতবা আলী হলের প্রাধ্যক্ষ পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিমকে দায়িত্ব দেওয়া হয়।

এদিকে, মেয়েদের তিনটি আবাসিক হলের মধ্যে প্রথম ছাত্রী হলের প্রাধ্যক্ষ পদে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. দিলারা রহমান, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রাধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. সাবিহা আফরিন এবং বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রাধ্যক্ষ পদে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের অধ্যাপক ড. সালমা আখতারকে নিয়োগ দেওয়া হয়।

উল্লেখ্য, নতুন প্রশাসনিক ৮ দায়িত্বরতকে নির্দিষ্ট সময়সীমা উল্লেখ না করে পুণরাদেশ না দেওয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হয়েছে। তারা দায়িত্ব পালনের জন্য বিধিমোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন। এ আদেশ তাদের যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ