ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ইমাম-নোমান

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪০

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) নবগঠিত কার্যনির্বাহী পরিষদের ২০২৪ নির্বাচনে সভাপতি পদে মানবজমিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ ইমাম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আমাদের সময় পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান।

সোমবার (২৩ সেপ্টেম্বর) নোবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে সকাল ৯টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ.এফ.এম আরিফুর রহমান, সহকারী কমিশনার পদে যথাক্রমে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. আবদুল কাদের, আইন বিভাগের প্রভাষক সাজ্জাদুল করিম।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি মো. ফাহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরটিভির মো. রিয়াদুল ইসলাম, দপ্তর সম্পাদক দৈনিক নয়া শতাব্দী পত্রিকার নাহিদুল ইসলাম, পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার আব্দুল্লাহ আল নোমান, কোষাধ্যক্ষ বাংলা ট্রিবিউনের মুদ্দাচ্ছির আহমদ নাসিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক পরিবর্তনের আব্দুল্লাহ আল তৌহিদ।

এ ছাড়াও কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- ঢাকা টাইমস ২৪ প্রতিনিধি মো. নিয়াজ উদ্দিন, দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি মো. হোসাইন ও মুক্তকলম প্রতিনিধি ফাইজা আফরোজ প্রমি।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে নতুন নির্বাচিত সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নোবিপ্রবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের একটি আস্থার জায়গা। সেই আস্থা ধরে রাখতে ভবিষ্যতে একতাবদ্ধ হয়ে কাজ করে যাবো।

সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান বলেন, সাংবাদিক সমিতির সদস্যদের ভালোবাসায় আমি সিক্ত। অন্যায়ের বিরুদ্ধে এই সংগঠন সবসময় সবার আগে থাকবে, বিশ্ববিদ্যালয়ের কল্যাণে কাজ করে যাবে বলে আমি আশা রাখি।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনের দ্বিতীয় তলায় প্রক্টর অফিসে উৎসবমুখর পরিবেশে নোবিপ্রবি সাংবাদিক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় প্রধান নির্বাচন কমিশনার এ.এফ.এম আরিফুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ