মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

রাবিতে জনসংযোগ প্রশাসক ও ছাত্র উপদেষ্টা নিয়োগ

প্রকাশনার সময়: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৫৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) উপাচার্য নিয়োগের পর দিনই নতুন জনসংযোগ প্রশাসক ও ছাত্র উপদেষ্টা নিয়োগ করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. শেখ সাদ আহমেদ স্বাক্ষরিত পৃথক দুইটি অফিস আদেশে নিয়োগের বিষয়টি জানানো হয়।

জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো. আখতার হোসেন মজুমদার এবং ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম কনক।

অফিস আদেশে বলা হয়েছে, ৬ সেপ্টেম্বর থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত ওই পদে দায়িত্ব পালন করবেন তারা।

আজ দুপুরেই দায়িত্বে যোগ দিয়েছেন নবনিযুক্ত জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক আখতার হোসেন মজুমদার ও ছাত্র উপদেষ্টা ড. আমিরুল ইসলাম কনক‌।

আখতার হোসেন মজুমদার ২০০৫ সালে রাবির সমাজকর্ম বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে ২০০৬ সালে সহকারী অধ্যাপক, ২০১৫ সালে সহযোগী অধ্যাপক ও ২০২২ সালে অধ্যাপক পদে উন্নীত হন। গ্রামীণ উন্নয়ন, মানবিক আচরণ, কাউন্সেলিং, গবেষণায় তার প্রধান আগ্রহের বিষয় হলো সামাজিক কাজের পেশাদারীকরণ।

আমিরুল ইসলাম কনক রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০০২ সালে স্নাতক ও ২০০৩ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরে রাবি থেকেই পিএইচডি ডিগ্রি অর্জন করেন তিনি। ২০১৩ সালে তিনি রাবির ফোকলোর বিভাগে প্রভাষক হিসেবে কর্মজীবন শুরু করা এই শিক্ষক মুক্তিযু‌দ্ধের চেতনা ও মূল‌্যবো‌ধে বিশ্বাসী প্রগ‌তিশীল শিক্ষক সমা‌জে‌র সদস‌্য।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ