ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

জবিতে ছাত্রলীগের কর্মীকে গণধোলাই

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২৪, ২১:২৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আব্দুর রহিম নামের ছাত্রলীগের এক কর্মী ওপর গণধোলাইয়ের অভিযোগ উঠেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের (১৬ ব্যাচ) একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন ডিপার্টমেন্ট শিক্ষার্থী বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারধরের ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম ও তার সঙ্গে থাকা তারেক আহমদ একত্রে ক্যাম্পাসে ঢুকেন। তখন রহিমকে চিনে ফেলায় শিক্ষার্থীরা তাকে আটকে রেখে তারেককে ছেড়ে দেয়। পরবর্তীতে রহিমের মোটরসাইকেল ক্যাম্পাসের বাইরে রেখে, তারেক ফের রহিমের কাছে এসে দাঁড়ায়। এরপর বাইক কোথায়, সেটা জানতে চেয়ে তাদের ওপর চড়াও হয় শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, জবি শাখা ছাত্রলীগের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সভাপতি আব্দুর রহিম ক্যাম্পাসে প্রবেশ করেন। সাধারণ শিক্ষার্থীরা তাকে চিনতে পেরে জিজ্ঞাসাবাদ করে। আব্দুর রহিমকে শেল্টার দিয়ে ক্যাম্পাসে নিয়ে আসেন তারেক আহমদ। তিনি নিজেকে জবি শাখা ছাত্রদলের সদস্য হিসেবে পরিচয় দেন। তবে তারেক ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত নয় বলে জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম।

মারধরের শিকার হওয়া আব্দুর রহিম বলেন, গ্রামের বাড়ি থেকে ক্যাম্পাসে এসেছিলাম রেখে যাওয়া বাইক নিতে। ডিপার্টমেন্টের বন্ধুদের সাথে ক্যাম্পাসের কাঠালতলা দেখা করতে যায়। পরে ১০-১২ জন আমাকে ধরে নিয়ে রফিক ভবনের সামনে এলোপাথাড়ি মারধর করে তারপর অবকাশ ভবনের সামনে আরও ২০-২৫ জন এসে এলোপাথাড়ি মারধর করে তারপর আবারও বিবিএ ভবনের নিচে গিয়ে মারধর করে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ