ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

প্রশাসন ও সাংবাদিকদের সাথে শিক্ষার্থীদের মতবিনিময়

প্রকাশনার সময়: ১১ আগস্ট ২০২৪, ১৯:৫০

আনোয়ারায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের দক্ষিণ জেলা প্রতিনিধিরা উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

রোববার (১১ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন- আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) হুসাইন মুহাম্মদ, প্রকৌশলী তসলিমা জাহান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসের আহমেদ, কৃষি কর্মকর্তা রমজান আলী, মৎস্য কর্মকর্তা হুজ্জাতুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সমরঞ্জন বড়ুয়া, হিসাব রক্ষক কর্মকর্তা আরিফুল ইসলাম।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন- চট্টগ্রামের সমন্বয়ক জোবায়ের আলম মানিক, চট্টগ্রাম দক্ষিণ জেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি মো. সাইয়িদ, মো. নাসির, মো. রায়হান, মো. এনামুল হক, আব্দুল হামিদ এবং সাংবাদিকদের মধ্যে এম আনোয়ারুল হক, এম. নুরুল ইসলাম, সুমন শাহ, আনোয়ারুল আজিমসহ স্থানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা।

প্রতিনিধিরা বলেছেন- দেশে ছাত্র-জনতার যে বিপ্লব ঘটেছে, তা দেশ সংস্কারের জন্য। আমরা খবর পেয়েছি, আনোয়ারায় চাঁদাবাজি ও সিন্ডিকেট করে মানুষকে হয়রানি ও ভোগান্তি সৃষ্টি করছে। ট্রাফিকের নামে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় করে। আমাদের প্রাথমিক সংস্কার এ সমস্ত চাঁদাবাজি ও সিন্ডিকেট বন্ধ করতে হবে। বাজার মূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে। এজন্য উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সহযোগিতা নিয়ে আমরা মাঠে থাকবো।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ