ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

শাবিপ্রবি দুই ছাত্রলীগ নেতাসহ গুরুতর আহত ৩

প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২৪, ২১:৫৫

বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা অনুযায়ী আবাসিক হল ত্যাগের সময় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের দুই নেতা ও এক সাধারণ শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার (১৭ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয় সংলগ্ন নয়াবাজার এলাকা এবং বর্ডার গার্ড স্কুলের সামনে পৃথকভাবে হামলার শিকার হয়েছেন তারা।

আহতরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাজেদুল ইসলাম সাজিদ, যুগ্ন সাধারণ সম্পাদক উজ্জ্বল দাস চিনু ও বাংলা বিভাগের সাধারণ শিক্ষার্থী মাহমুদুর রহমান মামুন।

খোঁজ নিয়ে জানা যায়, বুধবার (১৭ জুলাই) সকালে এক বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে বেলা ৩টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দিয়ে নোটিশ দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এতে বিকেলে হল ত্যাগের সময় বিশ্ববিদ্যালয় সংলগ্ন নয়াবাজার এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন ছাত্রলীগ নেতা সাজিদ এবং উজ্জল।

এর আগে আখালিয়া এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন সাধারণ শিক্ষার্থী মামুন। তবে কে বা কারা হামলা করেছেন সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিবুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে বিকেল ৩টার ভিতর হল ছাড়তে নির্দেশনা দেওয়া হয়েছিল। সে অনুযায়ী তারা হল ত্যাগ করে যাওয়ার পথে দুই হলের মাঝখানে সাজেদুল ইসলাম সাজিদ ও উজ্জ্বল দাস চিনুকে সাধারণ শিক্ষার্থী নামধারী শিবির কর্মীরা হামলা করে। পরে তাদের গুরুতর আহত অবস্থায় মেডিকেলে নেওয়া হয়, এতে সাজিদ নিবিড় পর্যবেক্ষণে রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ