ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

বৈঠকের পরও ৩ দফা দাবিতে শাবি শিক্ষকদের মানববন্ধন

প্রকাশনার সময়: ১৪ জুলাই ২০২৪, ১৮:১০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকের পর সন্তোষজনক সমাধান না আসায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত তিন দফা দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালনের মাধ্যমে সর্বাত্মক কর্মবিরতি চলমান রেখেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা।

রোববার (১৪ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন ও সামাজিক বিজ্ঞান ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে শিক্ষকেরা বলেন, গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নেতারা নির্দ্বিধায় শিক্ষকদের দাবিসমূহ তুলে ধরে। বৈঠকের আলোচনায় শিক্ষকেরা সন্তুষ্ট হননি। অথচ মিডিয়া সন্তোষজনক বলে অপপ্রচার করা হচ্ছে।

তারা আরও বলেন, আজকের শিক্ষক সমিতি ফেডারেশনের সভায় শিক্ষদের পরবর্তী কর্মসূচি সম্পর্কে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সে অনুযায়ী শাবি শিক্ষক সমিতি তাদের পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে।

মানববন্ধনে শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর কবিরের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ