ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

মহাসড়কে জাবি শিক্ষার্থীরা

প্রকাশনার সময়: ১১ জুলাই ২০২৪, ১৬:৫৫

কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচির অংশ হিসেবে ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে মহাসড়কে অবস্থান নেন শিক্ষার্থীরা। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করলে তা উপেক্ষা করে আন্দোলনকারীরা।

এদিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকসহ বিভিন্ন গেটে দুপুর থেকে অবস্থান নিতে দেখা গেছে পুলিশ সদস্যদের। সাভার ও আশুলিয়া থানা পুলিশ একযোগে আজকের এ কর্মসূচিতে দায়িত্ব পালন করছে। মহাসড়কে পুলিশের অন্তত ১০টি গাড়িকে টহলরত অবস্থায় দেখা গেছে। জলকামান ও লাঠিসোঁটা হাতে পুলিশ প্রস্তুত রয়েছে।

পুলিশের ক্রাইম অ্যান্ড অপস্ ও ট্রাফিক উত্তর বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহিল কাফী বলেন, গত কয়েক দিনের টানা অবরোধে উত্তরবঙ্গগামী মানুষদের ভোগান্তিতে পড়তে হয়েছে। আদালতের রায় শিক্ষার্থীদের পক্ষে এসেছে। আদালতের পক্ষ থেকে তাদের কাছে এক মাসের সময় চাওয়া হয়েছে। আমরা আশা করি আদালতের প্রতি সম্মান রেখে তারা তাদের অবরোধ কর্মসূচির মাধ্যমে জনদুর্ভোগ সৃষ্টি করা থেকে বিরত থাকবেন। শিক্ষার্থীরা জনদুর্ভোগ সৃষ্টির চেষ্টা করলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ