ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

কুবির মার্কেটিং বিভাগে নতুন চেয়ারম্যান 

প্রকাশনার সময়: ২৯ মে ২০২৪, ১৩:৩১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশ অনুযায়ী। তিনি বুধবার (২৯ মে) থেকে বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করবেন।

গত রোববার ( ২৬ মে) স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার এর বিভাগীয় প্রধান হিসেবে মেয়াদ আগামী ২৮/০৫/২০২৪খ্রি. তারিখ পূর্ণ হবে বিধায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংশোধিত আইন ২০১৩ এর ধারা ২৪(২) মোতাবেক উক্ত বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মানকে আগামী ২৯/০৫/২০২৪খ্রি. তারিখ থেকে বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করা হলো।

নতুন দায়িত্ব পেয়ে প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান শিক্ষক ও শিক্ষার্থীদের এক সঙ্গে এগিয়ে নেওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, বিভাগের সার্বিক উন্নয়নে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের চেষ্টা করবো। বিশেষ করে বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের জন্য একটি সুন্দর অ্যালামনি গঠন, শিক্ষার্থীদের ইন্টার্নশিপের সুযোগ বৃদ্ধি এবং তাদের হাতে-কলমে শিক্ষার জন্য জব ফেয়ার আয়োজনের পরিকল্পনা করছি।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ