ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

জাবি ইয়েস গ্রুপের নতুন কমিটি গঠন

প্রকাশনার সময়: ১৬ মে ২০২৪, ১০:২০ | আপডেট: ১৬ মে ২০২৪, ১০:২৮

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) সহযোগী সংগঠন ইয়েস গ্রুপ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৫ মে) দিনব্যাপী নতুন সদস্যদের নবীন বরণ, মাসিক সভা এবং নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন পরিচালনা করেন টিম কো-অর্ডিনেটর ইয়াসমিন আরা। পরে সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এবং জাবি ইয়েস গ্রুপের উপদেষ্টা মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া

নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী সুষ্মিতা বিনতি টিম লিডার পদে নির্বাচিত হন। এ ছাড়া ডেপুটি টিম লিডার পদে নির্বাচিত হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী প্রাণময় বড়ুয়া নিলয় ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থী নিশি মনি।

এ সময় জাবি ইয়েস গ্রুপের উপদেষ্টা মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া ও টিম কো-অর্ডিনেটর ইয়াসমিন আরা নির্বাচিত এ কমিটির হাত ধরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুর্নীতিবিরোধী তৎপরতা বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। নতুন এ কমিটি তাদের কার্যক্রম দক্ষতার সাথে চালিয়ে যাবে বলে প্রত্যাশা প্রকাশ করেন।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ