ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

উপস্থিত বক্তৃতায় দেশ সেরা জবির মোস্তাফিজ

প্রকাশনার সময়: ০৯ মার্চ ২০২৪, ১৫:২৪

ইনস্টিটিউট অব ইসলামিক সোস্যাল ফাইন্যান্স (আইআইএসএফ) আয়োজিত উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান।

গত ২৫ ফেব্রুয়ারি সমগ্র বাংলাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীদের নিয়ে এই প্রতিযোগিতা আয়োজন করা হয়। এতে সকল প্রতিযোগীকে পেছনে ফেলে উপস্থিত বক্তৃতায় প্রথম স্থান অধিকার করেন মোস্তাফিজুর রহমান।

আইআইএসএফ আয়োজিত এই প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতা ছাড়াও আরও দুটি ইভেন্ট ছিল আর তা হচ্ছে কুইজ প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতা।

গত ৩ মার্চ গুলশানের আলোকি কমিউনিটি সেন্টারে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে সার্টিফিকেট, ক্রেস্ট এবং প্রাইস মানি তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান নিয়াজ রহিম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর সহ-সভাপতি সাকিফ আরিফ তাবানি। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মোস্তাফিজুর রহমান বলেন, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় আমিও একজন প্রতিযোগী ছিলাম। দেশ সেরা ৩০ জন এর মাঝে প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় আমি প্রথম স্থান অর্জন করেছি। আলহামদুলিল্লাহ এতে আমি অনেক আনন্দিত।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ