মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১

ট্যুর থেকে ফেরার পথে নোবিপ্রবির ৫ জন আহত

প্রকাশনার সময়: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৭

বিভাগের ফাইনাল ট্যুর থেকে ফেরার পথে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আইন বিভাগের ২ শিক্ষক ও ৩ শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোর ৩টায় কক্সবাজার থেকে ফেরার পথে চট্টগ্রামের পটিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

বিভাগীয় সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ক্যাম্পাসে ফেরার পথে ভোররাত ৩টায় চট্টগ্রাম পটিয়া আসলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে দুই শিক্ষকসহ অন্তত পাঁচজন আহত হয়। পরবর্তীতে জরুরি নম্বর ৯৯৯ এ কল দিলে পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে দরজা কেটে শিক্ষার্থীদের উদ্ধার করে।

জানা যায়, দুর্ঘটনায় শিক্ষকদের মধ্যে মো. সাজ্জাদুল করিম ও জয়নাব বিনতে মরিয়ম কলি আহত হয়েছেন এবং শিক্ষার্থীদের মধ্যে শামসুন্নাহার জলি, সুলতান শাহজাহান ও রেশমি নামে এক শিক্ষার্থী আহত হয়েছেন। এর মধ্যে আইন বিভাগের শিক্ষক জয়নাব বিনতে মরিয়ম কলি গুরুতর আহত হয়েছেন। তার বাম পায়ের হাঁটু কেটে গেছে, ডান পা হাঁটু থেকে গোড়ালি পর্যন্ত ফুলে গেছে ও মুখেও আঘাত প্রাপ্ত হয়েছেন। এছাড়াও আহত শিক্ষার্থীরা মুখ, পেট, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। আহতরা নোয়াখালী পৌঁছে মাইজদীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত সকল শিক্ষার্থী আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে অধ্যয়নরত।

আহত নোবিপ্রবি আইন বিভাগের প্রভাষক সাজ্জাদুল করিম বলেন, আলহামদুলিল্লাহ, এখন আমরা ঠিক আছি। বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। আমাদের দুজন শিক্ষক ও তিনজন শিক্ষার্থী আহত হয়েছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ