ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম

প্রকাশনার সময়: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪১

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের পত্রিকার মো. ফাহাদ বিন সাঈদ, সাধারণ সম্পাদক পদে দৈনিক খবরের কাগজের আসলাম বেগ ও সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নয়া শতাব্দী পত্রিকার আলমগীর হোসেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে দুপুর ১টায় প্রধান নির্বাচন কমিশনার বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস ফলাফল ঘোষণা করেন।

মোট পাঁচটি পদে অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের মোছা. জান্নাতী বেগম এবং দফতর ও প্রচার সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠের এস এম মোজতাহীদ প্লাবন।

নির্বাচন চলাকালে পর্যবেক্ষণে আসেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ড. মোহাম্মদ মেহেদী উল্লাহ, বিভিন্ন হলের প্রাধ্যক্ষসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. হারুনুর রশিদ এবং নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. বদরুল আলম বিপুল।

নয়া শতাব্দী/টিএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ