ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জামাল, সম্পাদক অসীম

প্রকাশনার সময়: ৩১ জানুয়ারি ২০২৪, ২৩:২৫ | আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪, ২৩:৩৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহকারী রেজিস্ট্রার মো. জামাল উদ্দিন সভাপতি এবং আইকিউএসির অ্যাকাউন্টস অফিসার অশোক বর্মন অসীম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উভয়েই মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদের প্রার্থী ছিলেন।

বুধবার (৩১ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে আনুষ্ঠানিকভাবে প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার ড. এ এফ এম সালাউদ্দিন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এ সময় নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার নঈম উদ্দিন আহমেদ, হিসাব দফতরের সহকারী পরিচালক তাপস তালুকদার এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে সহ-সভাপতি পদে পরিকল্পনা ও উন্নয়ন দফতরের উপ-রেজিস্ট্রার আহমদ মাহবুব ফেরদৌসী, কোষাধ্যক্ষ পদে অর্থ ও হিসাব দফতরের সহকারী পরিচালক মো. আব্দুর রশিদ নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে, আওয়ামীপন্থী প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন চৌধুরী (শিশির) নির্বাচিত হয়েছেন।

এছাড়া ৬টি কার্যনির্বাহী সদস্য পদে আওয়ামীপন্থী প্যানেল থেকে ভারপ্রাপ্ত মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক, মো. সিরাজুল ইসলাম এবং বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী ও উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান পারভেজ নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, এবার নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৭২ জন। এর মধ্যে ভোট পড়েছে ২৬৬টি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ