ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

বেরোবিতে ইউনিভার্সাল হেল্প হাবের শীতবস্ত্র বিতরণ

প্রকাশনার সময়: ৩১ জানুয়ারি ২০২৪, ২০:৫২ | আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪, ২১:২০

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) কর্মরত নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ইউনিভার্সাল হেল্প হাব।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ারের দ্বিতীয় তলায় নর্থ আমেরিকান হিউমানিট্যারিয়ান এইড অ্যান্ড রিলিফ নাহারের সহযোগিতায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রবিউল হাসান সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সহযোগী অধ্যাপক সম্পাদক আসাদুজ্জামান মন্ডল আসাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহিরাঙ্গন কার্যক্রম দফতরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সারোয়ার আহমেদ, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কাইয়্যুম শরাফাত প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সাল হেল্প হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহম্মদ মুজাহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান মন্ডল আসাদ বলেন, ইউনিভার্সেল হেল্প হাব দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। সংগঠনটি এবার আমাদের বিশ্ববিদ্যালয় পরিবারের সুরক্ষার জন্য যারা কাজ করেন তাদের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এভাবে পাশে থাকার জন্য তিনি সংগঠনটির প্রতি আহ্বান জানান।

ইউনিভার্সেল হেল্প হাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহম্মদ মুজাহিদুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের নৈশপ্রহরীরা এই শীতের মধ্যে আমাদের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে আমাদের সবার উচিত তাদের সেবা পাশে দাঁড়ানো। শীতের কারণে বাড়ছে ঠান্ডাজনিত রোগ-ব্যাধি। তাদের কষ্ট কিছুটা লাঘব করার চেষ্টা করছি।

উল্লেখ্য, ইউনিভার্সাল হেল্প হাব ২০১৬ সালের ২১ নভেম্বর যাত্রা শুরু করে। এরপর থেকেই ইউনিভার্সাল হেল্প হাব দেশের বিভিন্ন জায়গায় ফ্রি মেডিকেল ক্যাম্প এবং অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে আসছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ