ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নোবিপ্রবি বিএনসিসির নতুন সিইউও সাজিদ খান

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৮

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের (সেনা শাখা) সর্বোচ্চ পদ সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) পদে পদোন্নতি পেলেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ক্যাডেট সার্জেন্ট সাজিদ খান।

রোববার (১৭ ডিসেম্বর) ময়নামতি রেজিমেন্টে সিইউও ব্যাজ পরিধান করিয়ে তাকে ওই পদে পদান্নিত করেন রেজিমেন্ট কমান্ডার লে. কর্নেল মো. কামরুল ইসলাম, পিএসসি।

এরআগে সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত ময়মনামতি রেজিমেন্টে লিখিত পরীক্ষা, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে ৬নম্বর ব্যাটেলিয়নের সিইউও হিসেবে চূড়ান্তভাবে মনোনীত হন সাজিদ খান।

নোবিপ্রবি বিএনসিসির নতুন সিইউও সাজিদ খান বলেন, বিএনসিসির সাথে আমার যাত্রা শুরু ২০১৮ সাল থেকে। ক্যাডেট র‍্যাংক থেকে এখন ক্যাডেটদের সর্বোচ্চ পদ পাওয়ার মাধ্যমে দায়িত্বের ভার আগের চেয়ে কয়েকগুণ বেড়ে গেল। বিশ্ববিদ্যালয় এবং বিএনসিসির মুখ আরও উজ্জ্বল করতে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব। ভবিষ্যতে এই সংগঠনের দ্বারা শুধু আমার ক্যাম্পাস বা প্রতিষ্ঠান নয় আমি আমার পুরো দেশের সকল মানুষের কাছে এর সেবা, শ্রম এবং সুবিধাসমূহ পৌঁছে দেবো। আপনাদের সকলের কাছে সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, সাজিদ এর আগেও ক্যাডেট আন্ডার অফিসার রমনা রেজিমেন্ট-১ ব্যাটালিয়নের সরকারি বিজ্ঞান কলেজে ক্যাডেট সার্জেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ