ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্যাম্পাস সাংবাদিকতায় ভিডিও নিউজ শুরু করল হাবিপ্রবিসাস

প্রকাশনার সময়: ১৩ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২৩তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ক্যাম্পাসের অন্যতম সংগঠন হাবিপ্রবি সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস) বৃক্ষরোপণ কর্মসূচি ও বিশ্ববিদ্যালয় সাংবাদিকতাকে ইলেকট্রনিক মিডিয়ায় আনার লক্ষ্যে ভিডিও নিউজ প্রেজেন্টেশন উদ্বোধন করেছে।

ভিডিও নিউজ প্রেজেন্টেশনের শুভ উদ্বোধন করেন হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মিরাজুল আল মিশকাত।

তিনি বলেন, আজ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৩ তম বিশ্ববিদ্যালয় দিবস।আজ এই মাহেন্দ্রক্ষণে দাড়িয়ে আমি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির পক্ষ থেকে, বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী, সম্মানিত শিক্ষক, কর্মকতা-কর্মচারীসহ সকলকে বিশ্ববিদ্যালয় দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।সেই সাথে সাংবাদিক সমিতির কাজের ধারাকে আরও গতিশীল করার লক্ষ্যে আমরা আজ থেকে ভিডিও নিউজ প্রেজেন্টেশনের যাত্রা শুরু করতে যাচ্ছি।আমি হাবিপ্রবিসাসের সভাপতি হিসেবে শুভ উদ্বোধন ঘোষণা করছি।

এসময় উপস্থিত ছিলেন হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আজিজুর রহমান চৌধুরী, কার্যকরি সদস্য সদস্য মাসুদ রানা, সাধারণ সদস্য রাকিব, মশিউর, তানভীর, রেজওয়ান ও ফজলুল করিম সহ আরও অনেকই।

উল্লেখ্য- শনিবার (১১ সেপ্টেম্বর) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৩তম বিশ্ববিদ্যালয় দিবস পালিত হয়েছে।

১৯৯৯ সালের ১১ সেপ্টেম্বর দিনাজপুর জেলায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু হয়।আর গত ১১ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় ২৩তম বছরে পদার্পণ করে।করোনাকালীন সময়ে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে জাঁকজমকপূর্ণ কোনো আয়োজন করতে না পারলেও নেওয়া হয়েছে বেশ কিছু কর্মসূচি।অনলাইনে কুইজ প্রতিযোগিতা এবং সন্ধ্যায় ভার্চুয়ালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ