ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

হাবিপ্রবিতে কর্মকর্তা পদে নিয়োগ পরীক্ষা স্থগিত

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ২১:৪৫

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিভিন্ন পদে অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তি হতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদে (পদসমূহ: মেডিকেল অফিসার, সেকশন অফিসার, সহকারী নিরাপত্তা কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, ফিল্ড এক্সটেনশন অফিসার (কৃষি), ফিল্ড এক্সটেনশন অফিসার (লাইভস্টক), ফিল্ড এক্সটেনশন অফিসার (ফিসারিজ), সহকারী পরিচালক (শরীরচর্চা), ফিল্ড এক্সটেনশন অফিসার (কমিউনিকেশন অ্যান্ড ফারমার্স ট্রেনিং) এবং উপ-সহকারী খামার তত্ত্বাবধায়ক) কর্মকর্তা নিয়োগের জন্য আগামী ০৮-১২-২০২৩ খ্রি. থেকে ২৩-১২-২০২৩ খ্রি. তারিখ পর্যন্ত নিয়োগ পরীক্ষা (লিখিত ও মৌখিক) অনুষ্ঠানের লক্ষ্যে প্রবেশপত্র ইস্যু করা হয়েছিল। অনিবার্য কারণবশত উক্ত সকল পদের কর্মকর্তা নিয়োগ পরীক্ষা স্থগিত করা হলো।

উক্ত পদসমূহের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার তারিখ পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট: www.hstu.ac.bd এর মাধ্যমে জানানো হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান বলেন, উপাচার্য স্যারের নির্দেশে আপাতত কর্মকর্তা নিয়োগ প্রক্রিয়া স্থগিত করা হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ