ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বাকৃবি রোভার স্কাউটের সভাপতি সুস্মিতা, সম্পাদক আল-আমিন

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৩

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রোভার স্কাউট গ্রুপের ২০২৩-২৪ সালের আংশিক কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে গ্রুপ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষি অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাবরিনা আক্তার সুস্মিতা এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষি অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আল-আমিন হোসেন।

রোভার স্কাউট বাকৃবি গ্রুপের ছেলে ও মেয়েদের পাঁচটি ইউনিটের সিনিয়র রেজিমেন্ট সভাপতিদের মধ্য থেকে তাদের এই দায়িত্ব দেয়া হয়।

শুক্রবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় বাকৃবির টিএসসিতে অনুষ্ঠিত বার্ষিক তাঁবুবাস ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই কমিটি ঘোষণা করা হয়। বাকৃবি রোভার স্কাউট গ্রুপ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ছেলেদের তিনটি ও মেয়েদের দুইটি রোভার ইউনিটের সিনিয়র রেজিমেন্ট সভাপতির নাম ঘোষণা করা হয়।

ছেলেদের বাকি দুইটি ইউনিটের সিনিয়র রেজিমেন্ট সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন তমাল কর্মকার ও জুবায়ের হোসেন। এছাড়া মেয়েদের আরেকটি ইউনিটের সিনিয়র রেজিমেন্ট সভাপতি হিসেবে রয়েছেন রুবাইয়াত আফরোজা তুষি। প্রতিটি ইউনিটের সাধারণ সম্পাদকের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানানো হয়।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাকৃবির ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ এবং সমন্বয়কের দায়িত্ব পালন করেন ড. মো. জহিরুল আলম।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও বাকৃবির রোভার স্কাউটের সদস্যরা উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জেডেএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ