ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শেকৃবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে কাফি ও আশিক

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ২১:০৫

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাংস্কৃতিক সংগঠনগুলোর অন্যতম শেকৃবি ডিবেটিং সোসাইটির ২০২৩-২৪ কার্যনির্বাহী (এসএইউডিএস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের কৃষি ব্যবসা ব্যবস্থাপনা অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থী কাইয়ুম কাফি সভাপতি এবং কৃষি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তৌহিদ আহমেদ আশিক সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় সোসাইটির নিজস্ব সংবিধান মোতাবেক নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন কার্য শেষ করার মাধ্যমে নির্বাচিত প্রতিনিধিদের নাম ঘোষণা করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন শেকৃবি ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন শেকৃবি ডিবেটিং সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বার শিহাব ও নাজমুস সাকিব।

শেকৃবি ডিবেটিং সোসাইটির নব-নির্বাচিত সভাপতি কাইয়ুম কাফি বলেন, শেকৃবি ডিবেটিং সোসাইটির সমৃদ্ধ অগ্রযাত্রাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব। সংগঠন কর্তৃক অর্পিত এই দায়িত্ব পালনে পূর্ব অভিজ্ঞতাসহ আমার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ