ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

জেনেসিস প্রি-স্কুলে ‘লার্ন উইথ ফান’ প্রোগ্রাম অনুষ্ঠিত

প্রকাশনার সময়: ২১ অক্টোবর ২০২৩, ২১:৩৬

রাজধানীর মোহাম্মদপুরে শিয়া মসজিদ সংলগ্ন জেনেসিস প্রি-স্কুলে ‘লার্ন উইথ ফান’ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) ছায়ানট সাংস্কৃতিক ভবনে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এতে স্কুলের ক্ষুদে শিশুরা কবিতা, গান, নাচ, শিক্ষামূলক নাটিকা পরিবেশন করে। ৩ থেকে ৮ বছর বয়সী শিশুরা বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ নিয়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে।

স্কুলের সিনিয়র শিক্ষিকা ফারজানা আক্তার লোপা ও স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ওয়াদিফা রহমান অপ্সরার সঞ্চালনায়

অনুষ্ঠানের সূচনা বক্তব্যে স্কুলের প্রিন্সিপাল মোসা. ওয়াহিদা আক্তার বলেন, জেনেসিস প্রি-স্কুল ২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকেই চাপমুক্ত পড়াশুনার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম যেমন, ভেজিটেবল উৎসব, ফল উৎসব, স্টোরি টেলিং ডে, গণিত উৎসব, স্পেলিং উৎসব, বিজ্ঞান মেলা, বৈশাখ ও বসন্ত উৎসব, নৈতিক শিক্ষাদান প্রোগ্রামসহ বিভিন্ন জাতীয় দিবস পালনের মাধ্যমে শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করছে। গত ১০ বছরে স্কুলটি ইতোমধ্যে অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীদের প্রশংসা কুড়িয়েছেন।

সমাপনী বক্তব্যে স্কুলের চেয়ারম্যান ড. মোল্লা আজফারুল হক বলেন, শিশুদের পড়াশোনা শুরুটা যত আনন্দদায়ক হবে ততই শিশুদের চিন্তা ও মননে বিকশিত হবে। স্কুলটির উপদেষ্টা হিসেবে কাজ করছেন একঝাঁক তরুণ বিসিএস ক্যাডার কর্মকর্তা, যারা রাজধানীর অসংখ্য স্কুলের ভিড়ে জেনেসিসকে প্রি-স্কুলকে একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে আনন্দদায়ক পাঠদান ও চাপমুক্ত পড়াশোনা নিশ্চিতকরণসহ জন্য নানা পরামর্শ দিচ্ছেন।

মঞ্চে সকল শিক্ষার্থীর অংশগ্রহণে ‘আমরা করব জয়’ গানটির মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ