ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

হাবিপ্রবির ডরমিটরি- ২ হলের নতুন হল সুপার নিযুক্ত 

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৭

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডরমিটরি- ২ হলের হল সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. রবিউল ইসলাম।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে রেজিস্টার প্রফেসর ড. মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আগামী রোববার (১০ সেপ্টেম্বর) থেকে এ আদেশ কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ বিশ্ববিদ্যালয়ের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হলের (ডরমিটরি- ২) হল সুপারের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের প্রফেসর ড. মো. আবু সাঈদ উচ্চ শিক্ষার্থে বিদেশ গমণ করায় তদস্থলে প্রফেসর ড. মো. রবিউল ইসলাম, ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগকে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিন বছরের জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হলের (ডরমিটরি- ২) হল সুপার হিসেবে নিযুক্ত করা হলো।

দায়িত্ব পেয়ে প্রফেসর ড. মো. রবিউল ইসলাম বলেন, সততা এবং নিষ্ঠার সাথে নতুন দায়িত্ব সার্থকভাবে পালনের জন্য আমি আমার জায়গা থেকে সর্বাত্মক চেষ্টা করবো। সবকাজেই ছাত্রদের প্রত্যক্ষ অংশগ্রহণে কাজগুলো সুষ্ঠুভাবে পরিচালনা করবো। আমরা যে কোনো অর্জনে শিক্ষার্থীদের সাথে আনন্দগুলো যেমন ভাগাভাগি করবো ঠিক তেমনই যেকোনো উন্নয়নমূলক কাজে সবার সহযোগিতা কামনা করবো।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ