ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

জবিতে চূড়ান্ত ভর্তি ২৫ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর 

প্রকাশনার সময়: ২৪ আগস্ট ২০২৩, ২১:৫১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে চূড়ান্ত ভর্তির সময়সীমা নির্ধারণ করা হয়েছে। প্রাথমিকভাবে ভর্তিকৃত ও মাইগ্রেশনের মাধ্যমে গুচ্ছভুক্ত অন্য বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীদের আগামী ২৫ আগস্ট থেকে ২ সেপ্টেম্বরের মধ্যে চূড়ান্ত ভর্তি হতে হবে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ আগস্ট ২০২৩ তারিখ দুপুর ১২টা থেকে ২ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে নিজ নিজ প্যানেলে লগইন করে, প্রাথমিক ভর্তি ফিস বাবদ ইতোপূর্বে জমাকৃত পাঁচ হাজার টাকা বাদ দিয়ে বাকি (চূড়ান্ত) ভর্তি ফিস অনলাইনে জমা দিতে হবে। অত:পর আগামী ২৭ আগস্ট থেকে ০৭ সেপ্টেম্বর পর্যন্ত অফিস চলাকালীন সময়ে সরাসরি সংশ্লিষ্ট বিভাগে প্রয়োজনীয় কাগজপত্রাদি জমা দিতে হবে। পাশাপাশি বিভাগ থেকে কাগজপত্র জমাদানের স্লিপ নিয়ে সংশ্লিষ্ট ডীন অফিসে জমা দিয়ে চূড়ান্ত ভর্তি নিশ্চিত করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভর্তির জন্য চূড়ান্ত ভর্তি ফিস জমাদানের রশিদ, প্রাথমিক ভর্তি নিশ্চিতকরণ বাবদ প্রদত্ত মূল নম্বরপত্র জমাদান স্লিপের ফটোকপি, গুচ্ছের ভর্তি পরীক্ষার প্রত্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, অনলাইন থেকে প্রিন্টকৃত ভর্তি ফরম ও চার কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি জমা দিতে হবে বিভাগে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ