ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জবিস্থ জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণের সভাপতি সিফাত, সম্পাদক ফাহিম 

প্রকাশনার সময়: ২২ জুলাই ২০২৩, ১৪:২৬ | আপডেট: ২২ জুলাই ২০২৩, ১৯:১৮

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ১৩তম ব্যাচের শিক্ষার্থী আহম্মেদ আমিন সিফাত এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের গণিত বিভাগের শিক্ষার্থী এ বি এম ফাহিম মোরশেদ।

শুক্রবার (২১ জুলাই) ৫৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টা এবং জয়পুরহাট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এই এম মাসুদ রেজা, বার্ডের সাবেক অতিরিক্ত মহাপরিচালক মো. আব্দুল মান্নান, প্রতিষ্ঠাকালীন সভাপতি পঙ্কজ কুমার, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সম্পা আক্তার, মোশরেকুল ইসলাম পায়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ইয়াছির, নাফিসা মাহজাবিন সম্পাদক বারখা আগারওয়াল, সাংগঠনিক সম্পাদক হোসেন নবুয়ত নুহান, শাহনেওয়াজ ইকবাল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল নাফিজ, প্রচার সম্পাদক মারুফ হোসেন।

নবনির্বাচিত সভাপতি আহম্মেদ আমিন সিফাত বলেন, অত্যন্ত দরদ ও ভালোবাসার সংগঠন এটি। অগ্রজ ভাই-বোনদের সহযোগিতায় ইনশাআল্লাহ নতুন কিছু উদ্যোগ ও কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।

সাধারণ সম্পাদক এ বি এম ফাহিম মোরশেদ বলেন, আমাদের এ প্রাণের সংগঠনটিকে আরও সুসংগঠিতভাবে এগিয়ে নিয়ে যেতে চাই। ব্যক্তিগত ও সংগঠনের জায়গা থেকে জয়পুরহাটের সকল শিক্ষার্থীদের জন্য সেরাটা করার চেষ্টা করব।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ