ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

জবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশনার সময়: ৩০ এপ্রিল ২০২৩, ১০:৩৮
রাজু ইসলাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাজু ইসলাম (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ এপ্রিল) সাড়ে ৮টার দিকে সূত্রাপুর এলাকায় নারিন্দার মেস থেকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজু বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রামপুর গ্রামে। তার পিতার নাম আকতারুল ইসলাম। মৃত রাজু পুরান ঢাকার নারিন্দা কাঁচাবাজার চিনি টুকরা মসজিদের পাশে একটি বাড়ির ৫ম তলায় মেসে থাকতেন। ঈদের ছুটি শেষে আজ শনিবার তিনি ঢাকায় এসেছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। তার মৃত্যুর বিশেষ কারণ জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা বলেন, ওই শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনেই হাসপাতালে এসেছি। স্বাভাবিক মৃত্যু হয়েছে। অস্বাভাবিক কোনো লক্ষণ পাওয়া যায়নি। হঠাৎ খিচুনি থেকে এ ঘটনা ঘটেছে। আমরা পরিবারের সাথে যোগাযোগ করেছি। লাশ পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রাজুর আত্নীয় (ফুফা) শহিদুল ইসলাম বলেন, রাজু ভালো ছেলে ছিল। হঠাৎ এমন ঘটেছে। পরিবারের সবাই ভেঙে পড়েছে। রাজুর মৃত্যুতে শোকের মাতম বয়ে চলেছে বন্ধুমহলে। স্মৃতিচারণ করছেন সহপাঠীসহ শিক্ষকরাও।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ