ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পথ শিশুদের নিয়ে জিবিপিএস এর ইফতার

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৩, ২২:০০

অর্ধশতাধিক পথশিশু ও বিশ্ববিদ্যালয়ের নৈশপ্রহরীদের নিয়ে ইফতার আয়োজন করেছে গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (জিবিপিএস)।

শুক্রবার (৩১ মার্চ) সাভার স্মৃতিসৌধে পথশিশুদের ও একাডেমিক ভবনের নিচতলায় নৈশপ্রহরীদের নিয়ে এ ইফতার করা হয়।

ইফতার আয়োজনে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির বোর্ড অফ মেন্টর ডা. মো. আল-আমিন খানম, ডা. আরাফাত শাওন, বর্তমান কমিটির লিড মেন্টর ও সাবেক সভাপতি মো. রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক মো. নঈম উদ্দিন, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সভাপতি বরাতুজ্জামান স্পন্দন, গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (জিবিপিএস) সভাপতি রিয়াদুজ্জামান রিয়াদ।

জিবিপিএস এর সভাপতি সোয়েব বিন কামাল বলেন, জিবিপিএস এর সকল কাজে সর্বদা ব্যতিক্রম ও সৃজনশীলতা উভয়ই বিদ্যমান। ইফতার আয়োজনেও কিভাবে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো যায়, সেটা সর্বদাই জিবিপিএস ভাবে। আর তাই জাতীয় স্মৃতিসৌধের পথশিশু থেকে শুরু করে গণ বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মী, সকলের সাথে ইফতারের আনন্দ ভাগাভাগি করেছে জিবিপিএস। জিবিপিএস এর সকল সদস্যের নিরলস পরিশ্রমেই সল্প সময় এমন সুন্দর আয়োজন সম্ভব হয়েছে।

জিবিপিএস এর সাধারণ সম্পাদক মো. রুমন হোসেন বলেন, বরাবরের মতোই জিবিপিএস ব্যতিক্রমী কাজগুলো করে থাকে। সবসময় সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে ভাবে। এবার আমরা পথশিশুদের মাঝে ইফতার বিতরণ এবং ক্যাম্পাসের নিরাপত্তাকর্মীদের নিয়ে একসাথে ইফতার সম্পন্ন করি।

নঈম উদ্দিন বলেন, ফটোগ্রাফিক সোসাইটি দারুণ এক ইফতার করেছে। এটা সত্যি প্রশংসার দাবিদার। স্মৃতিসৌধের পথশিশুরা এই খাবার পেয়ে খুবই আনন্দিত। আমি চাই ফটোগ্রাফিক সোসাইটির এই ধরনের কার্যক্রম সর্বদা অটুট থাকবে।

ইফতার আয়োজনে আরও উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি সুপর্ণা রহমান টুসি, জিবিপিএস এর বর্তমান সহ-সভাপতি হাসিব মীর ও মো. নাহিদ হাসান প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ