ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শীতার্তদের পাশে শেকৃবি শেখ হাসিনা হল

প্রকাশনার সময়: ২৩ জানুয়ারি ২০২৩, ২১:৩০

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই। এবছর ঢাকাতেও পড়ছে চরম মাত্রার শীত। আর এতে সবচেয়ে দুর্ভোগে রয়েছেন নিম্ন আয়ের মানুষ। রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) পার্শ্ববর্তী, অভ্যন্তরীণ দরিদ্র ও শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষকরত্ন শেখ হাসিনা হলের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার (২৩ জানুয়ারি) শেখ হাসিনা হলের অভ্যন্তরে শীতার্তদের মধ্যে প্রায় অর্ধশতাধিক শীতবস্ত্র বিতরণ করেন শেখ হাসিনা হলের শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। শীতবস্ত্র বিতরণের এ উদ্যোগ নিয়েছেন শেখ হাসিনা হল ছাত্রলীগের সভাপতি সাবেরা আনোয়ার।

এসময় সাবেরি আনোয়ার বলেন, আসুন নিজ নিজ অবস্থান থেকে ভালোবাসার উপহার পৌঁছে দেই অসহায় শীতার্ত মানুষের মাঝে। সেটা ক্ষুদ্র সামর্থ্য থেকেই শুরু হোক, অন্তত একজন মানুষের উপকারে আসলেও এগিয়ে আসুন। এই প্রচণ্ড শীতে অনেকেই কষ্ট পাচ্ছে। উপহারটা হতে পারে আপনার অতিরিক্ত কোন শীতের পোশাক। এর বিনিময়ে আপনি যে অকৃত্রিম ভালোবাসা আর হাসিমাখা মুখ দেখতে পাবেন তা অমূল্য। এতে আপনার অন্তরটা জুড়িয়ে যাবে আশা করি।

তিনি আরও বলেন, প্রথমে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ আমি নিই। পরে হলের ২ তলা থেকে ১০ তলা পর্যন্ত যারা আছে তারা নিজ নিজ ইচ্ছানুযায়ী অর্থ দিয়ে সাহায্য করেছেন। এজন্যে আমি কৃষকরত্ন শেখ হাসিনা হলের সকল বোনদেরকে ধন্যবাদ জানাই যাদের জন্য আজকের এই আয়োজন সফল হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ