ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মিলনমেলা কাল

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২২, ১৫:১৮

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুআ) তৃতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হবে কাল ২৩ ডিসেম্বর। এই পুনর্মিলনীকে কেন্দ্র করে ক্যাম্পাসে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। গ্রহণ করা হয়েছে দিনব্যাপী কর্মসূচি।

কর্মসূচির মধ্যে রয়েছে- সকাল ৯.৩০ মিনিটে হাদী চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি, সকাল ১০টায় আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সকল উপাচার্যকে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার অধ্যক্ষ অমিত রায় চৌধুরী ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল হাসান তুহিন।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক পরিকল্পনাবিদ ফজলে রেজা সুমন জানান, স্বপরিবারে তিন সহস্রাধিক অ্যালামনাই এই পুনর্মিলনীতে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। এবারের পুনর্মিলনী উপলক্ষ্যে দৃষ্টিনন্দন লোগো ও প্রতিপাদ্য প্রকাশ করা হয়েছে। প্রতিপাদ্য হচ্ছে- ‘রিটার্ন, রিইউনিট, রিএনগেজ’।

অ্যাসোসিয়েশনের প্রকাশনা সম্পাদক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম জানান, এ উপলক্ষ্যে একটি বিশেষ প্রকাশনার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া কয়েকটি ব্যান্ডের অংশগ্রহণের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যা আগামীকাল বিকেল থেকে শুরু হবে। এছাড়া আজ সন্ধ্যায় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ