ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সিরাজুল-মৌর নেতৃত্বে ইবির আইটি সোসাইটি

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২২, ২৩:৩৪

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ‘আইটি সোসাইটি’র ২০২২-২৩ অর্থবছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেরুন্নেসা ইসলাম মৌ (মৃত্তিকা) মনোনীত হয়েছেন।

সোমবার (১৯ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪র্থ তলায় সংগঠনটির বার্ষিক আলোচনা সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। সংগঠনের উপদেষ্টা মণ্ডলী আগামী এক বছরের জন্য ৩২ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সাব্বির হাসান, রিফাত হাসান অর্ণব, আহসান হাবিব রিহাদ ও ফারিয়া ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক সামী আল সাদ আওন ও জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খান ফাহবিহা আসনিম (অর্থি), রাফায়েল আহমেদ অংকন, নওশীন পরিনী সুম্মা ও বাসুদেব মন্ডল। দপ্তর সম্পাদক আস্তিক রায়, উপ-দপ্তর সম্পাদক সুমনা খাতুন ও মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সহকারী অর্থ সম্পাদক সাজেদুল ইসলাম সাফি।

নতুন কমিটির প্রচার সম্পাদক যায়িদ বিন ফিরোজ, উপ-প্রচার সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, ফরিদুজ্জামান সুমন, ছাত্রী বিষয়ক সম্পাদক নুসরাত ইমরোজ ও জান্নাহুল ফিজা সুপ্ত, সাহিত্য সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান ও আজমাইন আদিল সৌরভ। গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদোয়ানুন ইসলাম, মেহেদী হাসান মুন ও আরফিন রুদ্র, জনসাধারন বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সান ও রাফসান আরা ঝুমা। এছাড়াও সহসম্পাদক হিসেবে খান তাকি বিন করিম ও কার্যনির্বাহী সদস্য হিসেবে জ্যাকলীন আল ইসলামকে মনোনীত করা হয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ